লৌহজংয়ে অটো রিক্সার চাপায় শিশুর মৃত্যু

লৌহজংয়ে  অটো রিক্সার চাপায় শিশুর মৃত্যু

সামাদ হাঁওলাদার,স্টাফ রিপোর্ট

মুন্সীগঞ্জের লৌহজংয়ে ইফতারের আগ মুহুর্তে বেপরোয়া অটো রিক্সার চাপায় ইয়াসিন আরাফাত নামক ৭ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। উপজেলার হলদিয়া বাজারে রবিবার সন্ধ্যা ৬টার দিকে মাওয়া থেকে আসার সময় পথচারী শিশুকে চাপা দেয়। পরে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করে।

প্রত্যক্ষদর্শী স্থানীয় নারী মেম্বার ইভা আক্তার জানান, ইফতারের আগ মুহুর্তে মাওয়া থেকে একটি অটো রিক্সা আমাদের বাসার সামনে দিয়ে লৌহজংয়ের দিকে যাচ্ছিলো। এমতাবস্থায় পথচারী শিশুটি দৌড় দিয়ে সড়কটি পার হতে চাচ্ছিলো। তখন অটো রিক্সাটির নিচে পড়ে যায়। এবং মাথার উপর দিয়ে অটো রিকশার চাকাটি উঠে গেলে শিশুটির নাক মুখ দিয়ে রক্ত বের হয়। তাৎক্ষণিক আমরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দিলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করে। তিনি আরও জানান, অটো চালক রাসেল মোল্লার কোন দোষ নেই। আমাদের চোখের সমানেই ঘটেছে ঘটনাটি ঘটেছ,

অটোরিকশা চালকরা বেপরোয় রাস্ত গাড়ি চালায়,অনেক সময় এই কারনে দুর্ঘটনা ঘটেপুলিশ সূত্রে জানা যায়, নিহত ইয়াসিন আরাফাত হলদিয়া ইউনিয়নের পূর্ব শিমুলিয়া গ্রামের দিদারুল আলম টিপু ঢালীর পুত্র। এদিকে, অটোরিকশা চালক রাসেল মোল্লা উপজেলার বেজগাও ইউনিয়নের সন্দিসা গ্রামের সেলিম মোল্লার পুত্র।

ঘটনার সত্যতা শিকার করে লৌহজং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, শিশুটির মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে থানায় আনা হয়েছে। সে সাথে অটো রিক্সা চালককেও স্থানীয়রা থানায় দিয়ে গিয়েছে। আমাদের আইনী কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। শিশুটির পরিবারের কেউ অভিযোগ দিতে চাইলে আমরা নিবো। এবং পরবর্তী কার্যক্রম চালাবো।

Welcome Back!

Login to your account below

Retrieve your password

Please enter your username or email address to reset your password.